aboutus

Guangzhou Baiyun Chemical Industry Co.,ltd.

Guangzhou Baiyun Chemical Industry Co.,ltd. Guangzhou Baiyun Chemical Industry Co.,ltd. Guangzhou Baiyun Chemical Industry Co.,ltd.
1 2 3
ব্যবসার ধরণ: উত্পাদক
বিক্রেতা
প্রধান বাজার: উত্তর আমেরিকা
দক্ষিণ আমেরিকা
পশ্চিম ইউরোপ
পূর্ব ইউরোপ
পূর্ব এশিয়া
দক্ষিণ - পূর্ব এশিয়া
মধ্যপ্রাচ্য
আফ্রিকা
ত্তশেনিআ
বিশ্বব্যাপী
ব্র্যান্ড: বায়ুন
এমপ্লয়িজ নং: 150~500
বার্ষিক বিক্রয়: 20000000-154600000
বছর প্রতিষ্ঠিত: 2002
রপ্তানি পিসি: 40% - 50%
আমাদের সম্পর্কে
ভূমিকা

চীন Guangzhou Baiyun Chemical Industry Co.,ltd. সংস্থা প্রোফাইল 0

 

 

তাদের জন্মের ঠিক পরেই মানবজাতির ভাল জীবনের আকাঙ্ক্ষা অপরিবর্তিত রয়েছে।পেশাদার ডিগ্রি এবং দূরদর্শিতার কারণে ভাল জীবন আরও জোরদার হয়ে উঠবে।একটি খাঁটি হৃদয় এবং ভাল বিশ্বাস মহান সাফল্যের দিকে পরিচালিত করে।বায়ুন কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং, ১৯৮৫ সালে প্রতিষ্ঠিত, উদ্ভাবনী প্রচেষ্টা করে এবং পর্দা প্রাচীর, ফাঁকা গ্লাস, দরজা এবং উইন্ডো সিস্টেম, অভ্যন্তর প্রসাধন, প্রাক-তদন্ত বিল্ডিং এবং বিশ্বের শিল্পকে সিলান্ট সিস্টেম সমাধান সরবরাহ করার প্রতিশ্রুতি দেয়।এছাড়াও, শিল্পের সুরক্ষা, স্বাস্থ্য এবং সবুজ রঙের টেকসই প্রবৃদ্ধির নেতৃত্ব বায়ুন এবং ছোটখাট বিবরণ থেকে আপনার নিখুঁত সমাধানে অবদান রাখে।

বায়ূন সিলিকন স্ট্রাকচারাল সিল্যান্টের প্রথম উত্পাদন ও বিক্রয় উদ্যোগগুলির মধ্যে একটি যা রাজ্য অর্থনৈতিক ও বাণিজ্য কমিশন অনুমোদিত হয়েছিল।আমাদের সংস্থাটি কেবলমাত্র সেই শিল্পের মধ্যে একটি ছিল যা নির্মাণ মন্ত্রনালয়ের দ্বারা "বিল্ডিং সিল্যান্টের নতুন প্রযুক্তির শিল্পায়নের জন্য বিক্ষোভের ভিত্তি" হিসাবে চিহ্নিত হয়েছিল এবং মায়ুয়ানের দ্বারা ভূষিত বায়ুনকে "আন্তর্জাতিক সহযোগিতা বেস" হিসাবে স্থান দেওয়া হয়েছে রাজ্যের বিজ্ঞান ও প্রযুক্তি এবং আবাসন ও নগর-পল্লী উন্নয়ন মন্ত্রক কর্তৃক প্রদত্ত "রাজ্যের প্রথম প্রাক-প্রাকৃতিক বিল্ডিং শিল্প ঘাঁটিগুলির একটি"তদুপরি, বৈয়ুন হ'ল জাতীয় মশাল কর্মসূচীর মূল উচ্চ-প্রযুক্তি উদ্যোগ এবং এটি শিল্প ও বাণিজ্য রাজ্য প্রশাসনের অধীনে ট্রেডমার্ক অফিস দ্বারা অনুমোদিত চীনা বিখ্যাত ট্রেডমার্ক সহ একটি উদ্যোগ।


আমাদের সংস্থা চীনের প্রথম স্বয়ংক্রিয় ক্রমাগত উত্পাদন লাইন প্রতিষ্ঠা করেছে যা বিশ্বের উন্নত স্তর এবং মালিকানাধীন বৌদ্ধিক সম্পত্তির অধিকারকে ডেকে আনে।আমাদের 330 টিরও বেশি পেটেন্ট রয়েছে (আবিষ্কারের পেটেন্ট 60% এরও বেশি) এবং শিল্পের প্রথম সিএনএএস পরীক্ষাগার যার পরীক্ষার ক্ষমতা পাঁচটি মানকে আওতায় নিয়েছে।বায়ূন ১৯০ টি আন্তর্জাতিক ও শিল্প মানক খসড়া এবং সংশোধন এবং ছয়টি আন্তর্জাতিক মানের পুনর্বিবেচনায় জড়িত।বায়ুন একটি প্রাদেশিক প্রযুক্তি কেন্দ্র, একটি ইঞ্জিনিয়ারিং প্রযুক্তিগত গবেষণা ও উন্নয়ন কেন্দ্র, একটি ডক্টরাল গবেষণা কেন্দ্র এবং বিশেষজ্ঞ শিক্ষাবিদদের জন্য একটি এন্টারপ্রাইজ ওয়ার্কস্টেশনও প্রতিষ্ঠা করেছেন।বায়ুন পেশাদার, নিবেদিত এবং একাগ্র উপায়ে কাজ করে এবং রাসায়নিক নতুন পদার্থের ক্ষেত্রের ক্ষেত্রে নেতৃস্থানীয় ভূমিকা পালন করার জন্য এবং ব্যবহারকারীদের আমাদের পণ্য ব্যবহারের জন্য দুর্দান্ত অভিজ্ঞতা অর্জন করার অনুমতি দেয় stri

আত্ম-উন্নতি এবং রৌদ্রজ্জ্বল পূর্ণ আত্মবিশ্বাসী এবং উত্সাহী বাওঁউন লোকেরা "দায়িত্ববোধের বোধ, মূল্য তৈরি এবং ফল ভাগ করে নেওয়ার" মূল মূল্যবোধকে মেনে চলেন এবং হৃদয় দিয়ে তাদের দায়িত্বগুলি শিখেন যে তাদের আসল উদ্দেশ্যটি কখনও ভুলেনি।আমাদের বিশ্বের সমস্ত কর্মীরা "বিশ্বের শীর্ষস্থানীয় সিল্যান্ট ব্র্যান্ড" এর কর্পোরেট দৃষ্টি উপলব্ধি করতে এবং আপনার দায়িত্বের সবচেয়ে অনুগত জোটে পরিণত হতে কঠোর পরিশ্রম করবে।

বায়ূন আপনাকে শহরকে সুন্দর করার জন্য এবং উজ্জ্বল ভবিষ্যতের এবং অসামান্য জীবনের দিকে এগিয়ে যাওয়ার জন্য কাজ করার প্রতিশ্রুতি দেয়।

 

ইতিহাস

1985 সালে, রাষ্ট্র পরিচালিত গুয়াংজু বাইইউন মুচিলেজ আঠার কারখানা প্রতিষ্ঠিত হয়েছিল।

1992 সালে, সিলিকন আঠালো উত্পাদন প্রযুক্তি (এই প্রযুক্তিটি আকাশসীমা এবং বিমান চালনার ক্ষেত্রে প্রয়োগ করা হয়েছে) সিলিকন আঠালো পণ্য সিরিজের বিকাশ এবং উত্পাদন জন্য চীনের প্রথম কৃত্রিম উপগ্রহ চালু হয়েছিল।

১৯৯৮ সালে, আমাদের সংস্থাটি স্টেট্রাল ইকোনমিক অ্যান্ড ট্রেড কমিশন দ্বারা স্ট্রাকচারাল সিলিকন সিল্যান্টের জন্য প্রথম উত্পাদনকারী একটি প্রতিষ্ঠান এবং রাজ্য অর্থনৈতিক ও বাণিজ্য কমিশনের স্ট্রাকচারাল সিলিকন সিল্যান্ট বিক্রির প্রথম উদ্যোগ হিসাবে একটি হিসাবে অনুমোদিত হয়েছিল যা রাজ্য অনুমোদিত হয়েছিল। ।

1998 সালে, এসএস 621 জাতীয় রাজ্য অর্থনৈতিক ও বাণিজ্য কমিশন দ্বারা নতুন পণ্য হিসাবে অনুমোদিত হয়েছিল এবং চীনে অনুরূপ পণ্যগুলির মধ্যে প্রথমবারের জন্য অনুমোদিত হয়েছিল।

1998 সালে, আমাদের সংস্থাটিকে গুয়াংঝুয়ের উচ্চ-প্রযুক্তি উদ্যোগ এবং প্রযুক্তিগত উদ্ভাবনে সুবিধাজনক গুয়াংঝু এন্টারপ্রাইজ হিসাবে রেট দেওয়া হয়েছিল as

1999 সালে, আমাদের পণ্য SS621 / SS622 নির্মাণ মন্ত্রণালয়ের প্রযুক্তিগত সাফল্যের জন্য মূল প্রচার প্রকল্প হিসাবে তালিকাভুক্ত করা হয়েছিল।

1999 সালে, আমাদের সংস্থা মানের শংসাপত্র তৈরির জন্য চীন কেন্দ্র থেকে ISO9001 মানের পরিচালন সিস্টেমের শংসাপত্র অর্জন করেছে এবং সিলিকন আঠালোগুলির জন্য এটি প্রথম চীনা উত্পাদন উদ্যোগ যা এই শংসাপত্রটি পেয়েছে।

2000 সালে, চীন এর একই শিল্পে সিল্যান্ট নির্মাণের জন্য একমাত্র প্রাদেশিক প্রকৌশল প্রযুক্তি গবেষণা কেন্দ্র হওয়ার জন্য গুগাডং বেইউন গবেষণা কেন্দ্রের জন্য মিউসিলাজ আঠালো ইঞ্জিনিয়ারিং প্রযুক্তি স্থাপন করা হয়েছিল।

2000 সালে, আমাদের সংস্থা 1997 এবং 1999 সালে গুয়াংজু পৌর সরকার কর্তৃক উন্নত সমষ্টিগত হিসাবে রেট হয়েছিল।

2001 সালে, বায়ুন ব্র্যান্ড পণ্যটি গুয়াংজুর বিখ্যাত ট্রেডমার্কে ভূষিত করা হয়েছিল।

২০০২ সালে, আমাদের সংস্থা বিএসআই (ব্রিটিশ স্ট্যান্ডার্ড ইনস্টিটিউশন) দ্বারা ISO9001 এবং ISO14001OHSAS1801 আন্তর্জাতিক পরিচালন সিস্টেমের শংসাপত্র অর্জন করেছে এবং মানের পরিবেশগত সুরক্ষা এবং স্বাস্থ্যের শংসাপত্র প্রাপ্ত একই শিল্পে প্রথম উদ্যোগে পরিণত হয়েছিল।

২০০২ সালে, আমাদের সংস্থা সিলিকন আঠালোয়ের জন্য চীনের প্রথম স্বয়ংক্রিয় ক্রমাগত উত্পাদন লাইন স্থাপন করেছে যা বিশ্বের উন্নত স্তরে গর্বিত

2002 সালে, বায়ুনকে গুয়াংডংয়ের বিখ্যাত ট্রেডমার্ক হিসাবে রেট দেওয়া হয়েছিল।

২০০২ সালে, দক্ষিণ চীন প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্নাতক শিক্ষার্থীদের জন্য অফ ক্যাম্পাস প্রশিক্ষণ বেস এবং ঝোংশান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য উত্পাদন অনুশীলন বেস স্থাপন করা হয়েছিল বায়ুন মিউসিলেজ আঠার কারখানায়, যা শ্লেষের আঠার জন্য প্রতিভা চাষের জন্য একটি শক্ত ভিত্তি স্থাপন করেছিল।

2002 সালে, আমাদের সংস্থা গুয়াংডংয়ের এন্টারপ্রাইজ পরিচালনার জন্য দ্বাদশ আধুনিক অসামান্য সাফল্যের জন্য প্রথম স্থান অর্জন করেছিল।

2003 সালে, গুয়াংজু বাইইউন মুচিলেজ আঠালো কারখানা পুনর্গঠন করার পরে বায়ুন কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং ইন্ডাস্ট্রিয়াল কো।, লি।

2003 সালে, বাইয়ুন সিলান্ট সিরিজটি অলিম্পিক বিল্ডিং প্রকল্পের জন্য প্রস্তাবিত পণ্য এবং ন্যাশনাল সেন্টার ফর কোয়ালিটি সুপারভিশন অ্যান্ড টেস্টিং অফ বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এবং অন্যান্য অনুমোদনপ্রাপ্ত সংস্থার জাতীয় কী বিল্ডিং ইঞ্জিনিয়ারিং প্রকল্পের প্রস্তাবিত পণ্য হয়ে উঠেছে।

2003 সালে, গুয়াংজু পৌর সরকার কর্তৃক আমাদের সংস্থাকে 2000 থেকে 2002 পর্যন্ত উন্নত সমষ্টি হিসাবে রেট দেওয়া হয়েছিল।

2003 সালে, আমাদের সংস্থা একই শিল্পের একমাত্র "চীন বিল্ডিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি অ্যাওয়ার্ড" অর্জন করেছিল।

2003 সালে, আমাদের সংস্থাটি এন্টারপ্রাইজ পোস্টডক্টোরাল গবেষণা স্টেশন স্থাপনের জন্য অনুমোদিত হয়েছিল।

2004 সালে, একটি নতুন প্রজন্মের সিলিকা জেল এসএস 922 অতি-উচ্চ সম্পাদনের পণ্যগুলি নির্মাণ মন্ত্রকের বিশেষজ্ঞরা দ্বারা অনুমোদন পেয়েছে।

2004 সালে, আমাদের সংস্থাটি নির্মাণ মন্ত্রকের নির্মাণ সিলান্ট আঠালো শিল্পায়নের জন্য উত্পাদন বেস হয়ে ওঠে।

2005 সালে, আমাদের সংস্থাটিকে মূল উচ্চ-প্রযুক্তি উদ্যোগ হিসাবে রেট দেওয়া হয়েছিল।

2005 সালে, গুয়াংডং বৌদ্ধিক সম্পত্তি অফিস দ্বারা আমাদের সংস্থাটিকে সুবিধাজনক উদ্যোগ হিসাবে রেট দেওয়া হয়েছিল।

2005 সালে, আল্ট্রা-হাই পারফরম্যান্সের বৈনু আঠু নির্মাণ মন্ত্রণালয়ের প্রযুক্তিগত কৃতিত্বের জন্য মূল্যায়নটি পাস করেছে।

2005 সালে, আমাদের সংস্থাটি সিলিকন সিল্যান্ট শিল্পের সনাক্তকরণটি পাস করে চীনের প্রথম উদ্যোগে পরিণত হয়েছিল।

2006 সালে, আমাদের সংস্থা একই শিল্পের প্রথম উদ্যোগে পরিণত হয়েছিল যা রাজ্যের দশটি নির্মাণ প্রযুক্তি অর্জনের পুরষ্কার লাভ করে।

2006 সালে, বায়ুন সিলিকন সিল্যান্টকে গুণমান তদারকি ও পরিদর্শন এবং সঙ্গতিপত্রের জন্য রাজ্য প্রশাসন কর্তৃক চীনা বিখ্যাত ব্র্যান্ড হিসাবে অনুমোদিত করা হয়েছিল।বায়ুন আঠালোকে গুয়াংডংয়ের বিখ্যাত ব্র্যান্ড হিসাবে গুণ এবং প্রযুক্তি তদারকির জন্য গুয়াংডং প্রশাসন দ্বারা রেট দেওয়া হয়েছিল।

2007 সালে, আমাদের সংস্থা 2006 এর গুয়াংডংয়ের মালিকানাধীন সেরা ব্র্যান্ড হিসাবে রেট দেওয়া হয়েছিল।

2007 সালে, আমাদের "একটি বাফার প্রতিক্রিয়া ট্যাংক" গুয়াংডংয়ের পেটেন্টের জন্য দুর্দান্ত পুরষ্কার হিসাবে রেট দেওয়া হয়েছিল।

২০০ 2007 সালে, সিপিসির কেন্দ্রীয় কমিটির সংগঠন বিভাগ দ্বারা আয়োজিত "সুরেলা কার্যকারিতা" সম্পর্কিত মাঠ যোগাযোগ সভা।আমাদের কোম্পানিতে অনুষ্ঠিত হয়েছিল।

২০০ 2007 সালে, নতুন জৈব ফ্লোরোসিলিকোন জন্য বিশেষ ফাংশন উপাদান যা ২০০ 2007 সালে গুয়াংডং এন্টারপ্রাইজ কারিগরি কেন্দ্রের শিল্প পুনর্গঠনের জন্য বিশেষ তহবিল প্রকল্প হিসাবে আমাদের সংস্থার প্রযুক্তিগত কেন্দ্রটি একটি প্রকল্প হিসাবে অনুমোদিত হয়েছিল।

২০০৮ সালে, চীন-ইউক্রেনের যৌথ বিনিময় সভাটি আমাদের সংস্থায় অনুষ্ঠিত হয়েছিল।এছাড়াও আন্তর্জাতিক সহযোগিতা বেস এবং চীন-ইউক্রেনের যৌথ গবেষণা কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

২০০৮ সালে, অবিচ্ছিন্ন চীন ফেডারেশন অফ ট্রেড ইউনিয়নগুলি দ্বারা আমাদের অবিচ্ছিন্ন কর্মশালাকে "শ্রমিক অগ্রণী" হিসাবে রেট দেওয়া হয়েছিল।

২০০৮ সালে, ডি-ইথানল আরটিভি সিলিকন রাবার স্বাধীনভাবে আমাদের সংস্থা কর্তৃক বিকাশিত গুয়াংঝুয়ের বৈজ্ঞানিক অগ্রগতির জন্য তৃতীয় পুরস্কার এবং বাইয়ুন জেলার বৈজ্ঞানিক অগ্রগতির প্রথম পুরস্কার জিতেছে।

২০০৮ সালে, আমাদের সংস্থাটিকে গুয়াংডংয়ের শীর্ষ ১০০ বেসরকারী উদ্যোগের মধ্যে একটি হিসাবে চিহ্নিত করা হয়েছিল।

২০০৮ সালে বায়ুনকে গুয়াংডংয়ের বিখ্যাত ট্রেডমার্ক হিসাবে রেট দেওয়া হয়েছিল।

২০০৯ সালে গুয়াংডং বায়ুন আন্তর্জাতিক প্রযুক্তি গবেষণা ইনস্টিটিউট - সরকারের নেতৃত্বে আন্তর্জাতিক বৈজ্ঞানিক গবেষণার জন্য চীনের প্রথম উদ্যোগ-ভিত্তিক সহযোগিতা প্ল্যাটফর্মের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল।

২০১০ সালে, গুয়াংডংয়ের বিশেষজ্ঞ একাডেমিস্ট এবং গুয়াংডংয়ের বৌদ্ধিক সম্পত্তির জন্য মডেল এন্টারপ্রাইজ হিসাবে আমাদের সংস্থাটিকে এন্টারপ্রাইজ ওয়ার্কস্টেশন হিসাবে রেট দেওয়া হয়েছিল।

২০১১ সালে, গুয়াংডং প্রদেশের বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগ কর্তৃক আমাদের সংস্থাটিকে গুয়াংডংয়ের উদ্ভাবনী উদ্যোগ হিসাবে রেট দেওয়া হয়েছিল।

২০১১ সালে, আমাদের সংস্থাটিকে অসামান্য অবদানের সাথে এন্টারপ্রাইজ হিসাবে রেট দেওয়া হয়েছিল।

2012 সালে, আমাদের সংস্থা 14 তম চীনা পেটেন্টের জন্য দুর্দান্ত পুরষ্কার জিতেছে।

২০১২ সালে, আমাদের সংস্থাটিকে প্রযুক্তিগত উদ্ভাবনের জন্য দুর্দান্ত উদ্যোগ হিসাবে রেট দেওয়া হয়েছিল।

২০১২ সালে, আমাদের সংস্থাটিকে চীনের অর্গানসিলিকোন শিল্পের দশটি সেরা সংস্থার মধ্যে একটি হিসাবে চিহ্নিত করা হয়েছিল এবং চীনের রাসায়নিক শিল্পের সাধারণ ইতিহাসে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

2013 সালে, আমাদের সংস্থাকে উত্পাদন শিল্পের রূপান্তর ও আপগ্রেড করার জন্য গুয়াংজুর মডেল এন্টারপ্রাইজ হিসাবে রেট দেওয়া হয়েছিল।

২০১৩ সালে, আমাদের সংস্থা স্কুল সহ-উদ্ভাবনের জন্য গুয়াংজু নতুন জোটের কাউন্সিল সদস্যের প্রথম অধিবেশন হয়ে ওঠে এবং জাতীয় বৌদ্ধিক সম্পত্তির জন্য সুবিধাজনক উদ্যোগ হিসাবে চিহ্নিত হয়েছিল।

২০১৫ সালে, আমাদের সংস্থা ব্র্যান্ড-নতুন সবুজ পরিষ্কার স্বয়ংক্রিয় বুদ্ধিমান ধারাবাহিক উত্পাদন লাইনের গবেষণায় সাফল্য অর্জন করেছে এবং "চীনে তৈরি" খেলতে খেলতে এটি চালু করে।

২০১৫ সালে, আমাদের সংস্থাটি সরকারি মানের পুরষ্কার জিতেছে যা চিহ্নিত করেছে যে আমাদের সংস্থা আরও অসামান্য হয়ে উঠবে।

2015 সালে, বায়ুন ট্রেডমার্ককে চীনা বিখ্যাত ট্রেডমার্ক হিসাবে রেট দেওয়া হয়েছিল।

2015 সালে, আমাদের সংস্থা "গুয়াংডংয়ের কৌশলগত উদীয়মান শিল্পের মূল উদ্যোগ" হিসাবে নির্বাচিত হয়েছিল।

২০১ 2016 সালে, আমাদের সংস্থা জিনসুয়ান পুরষ্কারের "সর্বাধিক প্রভাবশালী ব্র্যান্ড" এবং "সর্বাধিক উদ্ভাবনী সহায়ক পণ্য" হিসাবে দুটি পুরষ্কার জিতেছে।

2016 সালে, বায়ুনকে গুয়াংডংয়ের দুর্দান্ত মালিকানাধীন ব্র্যান্ড হিসাবে রেট দেওয়া হয়েছিল।

২০১৩ সালে, আমাদের সংস্থাটি আবাসন ও নগর-পল্লী উন্নয়ন মন্ত্রক দ্বারা "প্রথমজাত প্রাকৃতিকভাবে নির্মিত একটি অন্যতম বেসিক শিল্প কেন্দ্র" হিসাবে নির্বাচিত হয়েছিল।

2017 সালে, বৈয়ুন সিলান্ট শিল্পে ভাল বিশ্বাসের রিয়েল এস্টেট সরবরাহকারী প্রথম নির্বাচিত ব্র্যান্ড হিসাবে রেট দেওয়া হয়েছিল।

2018 সালে, বায়ূনকে "নির্মাণের আঠালো জন্য শীর্ষ দশ প্রথম নির্বাচিত ব্র্যান্ডগুলির মধ্যে একটি" হিসাবে চিহ্নিত করা হয়েছিল এবং প্রথম স্থানে ছিল।

2018 সালে, আমাদের সংস্থাটিকে চীনের রিয়েল এস্টেট উন্নয়ন সংস্থাগুলির (সিলেন্ট) শীর্ষ 500 শীর্ষস্থানীয় মধ্যে প্রথম নির্বাচিত সরবরাহকারী হিসাবে রেট দেওয়া হয়েছিল।

2019-এ বৈয়ুন চীনের রিয়েল এস্টেটের কৌশলগত অখণ্ডতা সরবরাহকারী (গার্হস্থ্য সিলান্ট বিভাগ) মধ্যে প্রথম স্থান অর্জন করেছিল

শিল্প চেইন

 

২০২০-এ বাইয়ুন এই শিল্পের একমাত্র সিল্যান্ট সংস্থা হয়ে উঠেছে যে চারটির জন্য "প্রভাবশালী ব্র্যান্ড" জিতেছে

একটানা বার

 

 

সেবা

আমাদের সংস্থা গবেষণা এবং নতুন প্রযুক্তিগত পরিষেবা প্রতিষ্ঠার সাথে জড়িত। একই সময়ে, আমরা গ্রাহকদের অঙ্কন নকশা এবং পরীক্ষার ক্ষেত্রে প্রারম্ভিক প্রক্রিয়া পদ্ধতিগত সমাধান এবং প্রযুক্তিগত পরিষেবা, প্রাথমিক পর্যায়ে সম্পর্কিত পরীক্ষা, নির্মাণের গাইডেন্স, প্রযুক্তিগত প্রশিক্ষণ এবং যোগাযোগ, পুরো প্রক্রিয়া ফলো-আপ, বিক্রয় ও পরিচালনার সময় পরিষেবা প্রদান করি , এবং বিক্রয় পরে প্রযুক্তিগত রিটার্ন দর্শন।

আমাদের টিম

প্রযুক্তিগত উদ্ভাবন আমাদের টেকসই এবং স্বাস্থ্যকর বিকাশের মূল শক্তি।বছরের পর বছর ধরে, বৈয়ুন প্রযুক্তিগত প্ল্যাটফর্ম তৈরিতে অত্যন্ত গুরুত্ব দিয়েছে এবং প্রযুক্তিগত উদ্ভাবনের জন্য আমাদের দক্ষতা উন্নত করে চলেছে, যা উল্লেখযোগ্য অর্জন করেছে।বর্তমানে আমাদের সংস্থার একটি পোস্ট-ডক্টরাল গবেষণা কেন্দ্র রয়েছে, বিশেষজ্ঞ শিক্ষাবিদের জন্য একটি এন্টারপ্রাইজ ওয়ার্কস্টেশন, বিল্ডিং সিল্যান্টের নতুন প্রযুক্তির শিল্পায়নের জন্য একটি বিক্ষোভের কেন্দ্র, একটি আন্তর্জাতিক সহযোগিতা বেস, রাজ্যের একটি প্রাক-নির্মিত বিল্ডিং শিল্প বেস, একটি প্রাদেশিক প্রকৌশল প্রযুক্তি গবেষণা ও উন্নয়ন কেন্দ্র এবং একটি প্রাদেশিক উদ্যোগ প্রযুক্তিগত কেন্দ্র।আমাদের কাছে শিক্ষাবাহিনী, অধ্যাপক, সিনিয়র ইঞ্জিনিয়ার, চিকিৎসক এবং মাস্টার্স নিয়ে গঠিত একটি শক্তিশালী গবেষণা দল রয়েছে have

আমাদের সংস্থাটি সেই রাস্তাটিকে অনুসরণ করে যা এন্টারপ্রাইজকে কেন্দ্র করে, বাজার ভিত্তিক এবং উত্পাদন এবং গবেষণা সংহত করে।চীনে আমরা সিংহুয়া বিশ্ববিদ্যালয়, ঝংসান বিশ্ববিদ্যালয়, দক্ষিণ চীন প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিচুয়ান বিশ্ববিদ্যালয়, চীনা বিজ্ঞান একাডেমীর গুয়াংজু রাসায়নিক ইনস্টিটিউট ইত্যাদির সাথে ঘনিষ্ঠ শিল্প-বিশ্ববিদ্যালয়-গবেষণা সহযোগিতা প্রতিষ্ঠা করেছি। এছাড়াও, আমরা দীর্ঘমেয়াদী প্রবেশ করেছি ইউক্রেনের জাতীয় বিজ্ঞান একাডেমি, রিপাবলিক অফ বেলারুশ জাতীয় বিজ্ঞান একাডেমী, ইত্যাদি সঙ্গে বৈজ্ঞানিক এবং প্রযুক্তিগত সহযোগিতা।

আমাদের সংস্থার বাজারে স্থিতিশীল থাকার এবং উচ্চ খ্যাতি অর্জনের জন্য বৈজ্ঞানিক গবেষণার উপর দুর্দান্ত চাপ stressবৈজ্ঞানিক গবেষণা জোরেশোরে চালানো এবং নতুন প্রযুক্তি প্রয়োগ, নতুন প্রক্রিয়া এবং উত্পাদনে নতুন ধারণা প্রয়োগ করা বৈয়নকে শিল্পে নেতৃত্ব দেওয়ার জাদু কী are২০০২ সালে, আমাদের সংস্থা সফলভাবে চীনের প্রথম মালিকানা স্বয়ংক্রিয় ক্রমাগত উত্পাদন লাইনটি প্রতিষ্ঠা করেছে।এখন অবধি, আমাদের উত্পাদন লাইনের অটোমেশন ডিগ্রি একই রাজ্যে সাফল্যহীন থেকে যায়।

বায়ুন জাতীয় ও শিল্পকৌশল স্ট্যান্ডার্ডের খসড়া তৈরি ও প্রচারে মূল ভূমিকা পালন করে।বায়ুন 138 আন্তর্জাতিক এবং শিল্পকৌশল স্ট্যান্ডার্ডের জন্য দায়বদ্ধ ছিলেন এবং এতে জড়িত ছিলেন।1999 থেকে, আমাদের সংস্থা প্রথম পেটেন্টের জন্য আবেদন করেছিল।এখন অবধি, বায়ূনের 200 টিরও বেশি পেটেন্ট রয়েছে এবং দু'বার চীনের পেটেন্টের জন্য দুর্দান্ত পুরষ্কার জিতেছে।

যোগাযোগের ঠিকানা